রাতে ফোনে প্রবাসী স্বামীর সাথে ঝগড়া; সকালে স্ত্রীর লাশ

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ০৭ মার্চ ২০১৮,

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় প্রবাসী স্বামীর সঙ্গে রাতে ফোনে ঝগড়া হওয়ার পর রাতে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন সীমা আক্তার (২২) নামের এক গৃহবধূ। বুধবার সকালে পৌর এলাকার নোয়াগাঁও গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৪ বছর আগে কেরোয়া আব্দুল হাইয়ের মেয়ে সীমার সঙ্গে নোয়াগাঁও গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মনির হোসেনের বিয়ে হয়। মনির বর্তমানে দুবাই থাকেন। তারা নিঃসন্তান। মাস ছয়েক আগে সীমা নোয়াগাওঁয়ে একটি ভাড়া বাসায় ওঠেন সীমা। সেখান থেকেই বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।
এসআই মাসুদ আলম জানান, ‘সীমার লাশ গলায় ফাঁস দেয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি চাঁদপুর পাঠানো হয়েছে। এ বিষয়ে খোঁজ-খবর করে দেখা হচ্ছে।’

বাড়ির মালিক আব্দুস ছাত্তার সাউদ জানান, ‘সীমা রাতে তার প্রবাসীর সঙ্গে রাতে মোবাইল ফোনে কথা বলা বলছিলেন। এসময় তাদের মধ্যে ঝগড়া করতে শোনা গেছে। ভোরে সীমাকে নামাজ পড়ার জন্য ডাকতে গেলে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখা যায়।’

এদিকে মৃত সীমার বোন সুমী বেগম জানান, ‘মৃত্যু রহস্যজনক বলেই মনে হচ্ছে। এর সঙ্গে কেউ জড়িত থাকতে পারে।’ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবি জানান তিনি।
Ads:

Share.

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.