প্রেমের অপরাধে ৬০ হাজার টাকা জরিমানা, বিদ্যালয় থেকে বহিষ্কার

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ২৫ মে ২০১৮,

সুনামগঞ্জের ছাতকে প্রেম করার অপরা‌ধে বিদ্যালয় থে‌কে ব‌হিস্কার করারসহ প্রে‌মিক প্রে‌মিকার উপর ৬০হাজার টাকা জ‌রিমানার ঘটনা ঘটেছে।

ঘটনাটি বৃহস্পতিবার উপ‌জেলার কালারুকা ইউ‌পির রামপুর শাহ জালাল নিম্ন মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে ঘ‌টে ।

জানা যায়, একই ইউ‌পির সিকন্দরপুর গ্রা‌মের জনৈক দিনমজুরের কন্যা বিদ্যাল‌য়ের নবম‌ শ্রেণীর ছাত্রী আয়েশা বেগম (ছদ্মনাম) এর স‌ঙ্গে মা‌লিপুর গ্রা‌মের আফতর আলীর পুত্র বিদ্যালয়ের সা‌বেক ছাত্র রুহুল আ‌মিন প্রেম করার অপরা‌ধে বিদ্যালয় থে‌কে ব‌হিস্কার করার পরও উভয়ের উপর ৬০হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে ।

বৃস্প‌তিবার দুপু‌রে বিদ্যাল‌য়ের অ‌ফি‌সে রু‌মে ছাত্র ছাত্রীর কা‌ছে ত্রিশ হাজার টাকা আদায় ক‌রে শা‌লিশ বৈঠক স্থগিত করা হয়।

এ ঘটনা নি‌য়ে উপ‌জেলাজু‌ড়ে ব্যাপক তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়। ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রেছেন বিদ্যালয় প‌রিচালনা ক‌মি‌টির সদস্য নুর উ‌দ্দিন।

এ ব্যাপা‌রে বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক শংকর চন্দ চৌধুরীর স‌ঙ্গে যোগা‌যোগ কর‌লে তি‌নি এরকম একটি ঘটনা তার বিদ্যাল‌য়ে ঘ‌টে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেন।

প্রে‌মের অপরা‌ধে তা‌দের উপর জ‌রিমানা কথা‌টি কৌশ‌লে সত্যতা স্বীকার ক‌রেন প্রধান শিক্ষক বলেন, এলাকার মান সম্মান রক্ষার্থে ও ভবিষ্যৎতে যাতে এরকম ঘটনা না ঘটে তাই শালিশ বৈঠকে স্বিদ্ধান্ত নেওয়া হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.