সিলেট পাঠানটুলার পল্লবীতে আগুন, ৫ পরিবারের সম্পদ পুড়ে ছাই

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১৯ জুন ২০১৮,
সিলেট নগরীর পাঠানটুলার পল্লবী আবাসিক এলাকার ১৯/এ নাম্বার বাসায় আগুনে পাঁচ পরিবারের সম্পদ পুড়ে ছাই গেছে। সোমবার রাত পৌনে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত সোয়া ১০টার দিকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে ওই বাসার মালিক পিন্টু ঘোষের ইউনিটসহ আরও চারটি ভাড়াটে পরিবারের একটি মোটরসাইকেলসহ সকল সম্পদ পুড়ে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সিলেট নগরের পাঠানটুলার পল্লবী আবাসিক এলাকার পিন্টু ঘোষের বাসায় রান্নাঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। প্রাণভয়ে বাসার লোকজন ঘর ছেড়ে বেরিয়ে আসেন। পরে আগুন পুরো টিনশেডের আধাপাকা বাসায় ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে বাসার সব মালামাল ছাই হয়ে গেছে।

ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিস সিলেটের সহকারী পরিচালক দিনমনি শর্মা বলেন, ওই আবাসিক এলাকার রাস্তা ছোট হওয়ায় ফায়ার সার্ভিসের দল বাসায় পৌঁছতে পারেনি। পরে মূল রাস্তা থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Share.

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.