নারী লাঞ্ছনা : ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে মামলা

0

রিপোর্ট : বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম ডেস্ক, ২১ অক্টোবর ২০১৫,

ভারতীয় ক্রিকেট তারকা অমিত মিশ্রর বিরুদ্ধে লাঞ্ছিত হওয়ার অভিযোগ করেছেন এক নারী। ব্যাঙ্গালুরুর থানায় পুলিশের কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন ওই নারী।

ভারতীয় সংবাদপত্র টাইমস অব ইন্ডিয়াতে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, অশোক নগর থানা পুলিশ ওই নারীর অভিযোগের ব্যাপারে তদন্ত করছে।

গত ২৭ সেপ্টেম্বর ওই নারী পুলিশের কাছে অমিত মিশ্রর ব্যাপারে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ২৫ সেপ্টেম্বর অমিতের সঙ্গে দেখা করার জন্য একটি হোটেলে যান। সে হোটেলে অমিত অবস্থান করছিলেন। অমিতের কক্ষে গিয়ে দেখেন অমিত নেই। কিছুক্ষণ পর অমিত ফিরে আসেন এবং ওই নারীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। ওই নারী অভিযোগ করেন, এ সময় অমিত তাঁকে লাঞ্ছিত করেন।

পুলিশ কর্মকর্তা সন্দিপ পাতিল বলেন, ‘এক মাস আগে ওই ঘটনা ঘটে। এরপর থেকেই বিষয়টি আমরা তদন্ত করছি। আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি এবং হোটেলের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। আমাদের সঙ্গে দেখা করার জন্য এক সপ্তাহের সময় দিয়েছি অমিত মিশ্রকে।’

গত সেপ্টেম্বরের শেষ সপ্তাহে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রস্তুতির জন্য দলের সঙ্গে ব্যাঙ্গালুরুতে অবস্থান করছিলেন এই অলরাউন্ডার।

ভারতের হয়ে ২০০৮ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক টেস্ট খেলেন অমিত। এর আগে ২০০৩ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডেতে অভিষেক হয় তাঁর। এরই মধ্যে ভারতের হয়ে ১৬টি টেস্ট ও ২৯টি ওয়ানডে খেলেছেন অমিত মিশ্র। টেস্টে ৫৮টি এবং ওয়ানডেতে ৪৮ উইকেট নিয়েছেন এই স্পিনার।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.