বিয়ানীবাজারে জনতার হাতে ২ মোটর সাইকেল চোর আটক

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম,৯ জুলাই ২০১৮,

বিয়ানীবাজার পৌরশহরে চিহ্নিত দুই মোটর সাইকেল চোরকে গণপিটুনী দিয়েছে জনতা। খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে। গত শনিবার রাতে নয়াগ্রাম রোডস্থ এ. আলী ফার্মেসীর সম্মুখ হইতে ইয়ামাহ ফেজার চুরি করে পালানোর সময় জনতা তাদেরকে আটক করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এদিকে মোটর সাইকেল চুরির পরপরই গাড়ির মালিক মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি পরিচিতজনকে অবহিত করেন। একপর্যায়ে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাবার সময় রাত সোয়া ১১টায় নিদনপুর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে চোরাইকৃত মোটর সাইকেলসহ দু’জনকে আটক করেন। তারা হলেন নিদনপুর গ্রামের মৃত উস্তার আলীর পুত্র রাসেল আহমদ (২৫) ও কসবা পন্ডিতপাড়া গ্রামের আজিম উদ্দিনের পুত্র রুমান আহমদ কিরন (২৫)।

এ সময় উত্তেজিত জনতা তাদেরকে গণপিটুনী দিতে শুরু করেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশের এসআই মো. মহসিন কবির দ্রুত ঘটনাস্থলে পৌছে উদ্ধারকৃত মোটর সাইকেলসহ দু’চোরকে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় আটক দু’জনের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড অনুযায়ী মামলা করা হয়েছে। মামলা নং-০৫, তারিখ-০৮/০৭/২০১৮খ্রিঃ।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ শাহজালাল মুন্সী বলেন, আমরা আটক দু’চোরের কাছ থেকে তাদের সহযোগীদের নাম ঠিকানা জানার চেষ্টা করেছি। এ চক্রের অপর সদস্যদের গ্রেফতার করা হবে। তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং রোববার (আজ) তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.