গোলাপগঞ্জে খুনের দায়ে চাচাত ভাই গ্রেপ্তার

1

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১৭ জুলাই ২০১৮,

গোলাপগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে চাচাত ভাইয়ের হামলায় আতিকুর রহমান (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় করা মামলার আসামী জহির আহমদ (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৪ জুলাই) সন্ধ্যার পরে আতিকুর রহমানকে খুন করার পর রোববার (১৫ জুলাই) রাতে জহির আহমদ সিলেটের সুরমা গেইট থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি সদর ইউনিয়নের সৎখন্ড গ্রামের মৃত মুমিন আলীর ছেলে।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী খুন ও গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন , আতিক খুনের ঘটনায় জড়িত একমাত্র আসামী জহিরুলকে আটক করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আসামীকে আদালতে নেয়ার পর খুনের দায় স্বীকার করেছে বলেও জানান তিনি।

উল্লেখ্য গত শনিবার (১৪ জুলাই) সন্ধ্যায় আতিকুর রহমান রানাপিং বাজারের একটি মার্কেটের সামনে বসা ছিলেন। এসময় জহিরুল ইসলাম দা দিয়ে আতিকুর রহমানের মাথায় কয়েকটি কুপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্তচিৎকার শুনে স্থানীয়রা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আতিকুর রহমানের মৃত্যু হয়। ঘটনার পর থেকে জহিরুল পলাতক ছিলেন।

ঘটনার পরদিন নিহতের পুত্র শাহেদ আহমদ বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় জহিরকে একমাত্র আসামী করে একটি হত্যা মামলা ( মামলা নং-১৩, তাং-১৫.০৭.১৮) দায়ের করেন।

1 Comment

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.