রাশিয়ায় বিশ্বকাপের খেলা দেখতে গিয়ে নিখোঁজ বড়লেখার তারেক

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১৮ জুলাই ২০১৮,

রাশিয়ায় বিশ্বকাপ আসরে খেলা দেখতে গিয়ে ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন তারেক হোসাইন (২০) নামের বড়লেখার এক তরুণ। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বুড়ারগুল গ্রামের মোঃ সিরাজ উদ্দীনের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, ফুটবলপ্রেমী এই তরুণ বিশ্বকাপ আসরের খেলা দেখতে গত ২৮ জুন মস্কোর উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। মস্কোয় পৌঁছে তিনি পরিবারের সাথে ফোনে যোগাযোগ করেন এবং তার চাচা ইংল্যান্ড প্রবাসী নাসির উদ্দিনের পারিবারিক আত্মীয় মুন্নার সাথে থাকার কথা জানান। গত ৪ জুলাই বুধবার সন্ধ্যায় মুন্না ফোনে জানান রাশিয়ান পুলিশ তারেকসহ মোট ৯ জনকে আটক করেছে। এরপর থেকে পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

নিখোঁজ তারেকের চাচা ইংল্যান্ড প্রবাসী নাসির উদ্দিন জানান, আমরা রাশিয়ান পুলিশ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে সক্ষম হয়েছি। সে এখন পুলিশ হেফাজতে আছে বলে কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। তবে তারেকে সাথে এখনো কথা বলা সম্ভব হয়নি। দেশে ফেরার প্রক্রিয়া নিয়ে রাশিয়ায় অবস্থানরত আমার দুইজন শুভাকাঙ্ক্ষী আগামীকাল আবার কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করবেন।

তারেকের পিতা সিরাজ উদ্দিন জানান, আজ দুই সপ্তাহ ধরে আমার ছেলের সাথে কোনও যোগাযোগ করতে পারছি না। আমার ছেলে কেমন আছে তা নিয়ে আমার পুরো পরিবার উদ্বিগ্ন। আমার স্ত্রী ছেলের চিন্তায় নির্ঘুম রাত কাটাচ্ছেন। তিনি ছেলেকে ফিরে পেতে রাশিয়াতে অবস্থিত বাংলাদেশ কনসুলেট অফিসের সহযোগিতা কামনা করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.