মৌলভীবাজারের প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট, যুবক গ্রেপ্তার

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১২ আগস্ট ২০১৮,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে অশালীনভাবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল করার অভিযোগে মৌলভীবাজারের কমলগঞ্জে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে তাঁকে আটক করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামের মানিক আহমদের ছেলে শোয়েব আহমদ (২৪) সম্প্রতি ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে অশালীন কথাবার্তা লিখে ফেসবুকে একটি ছবি পোস্ট করে। এর আগেও সে সামাজিক এই যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য যোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে ফেসবুকে আরেকটি পোস্ট করে। এ ঘটনায় আদমপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে কমলগঞ্জ থানার উপপরিদর্শক চম্পক দামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে শনিবার দিবাগত রাত ৩টায় কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া চা বাগান এলাকা থেকে শোয়েব আহমদ (২৪) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

কমলগঞ্জ থানার ওসি মো. মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি আইনে একটি অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

Comments are closed.