Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

টাইট পোশাকে নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন জাহ্নবী কাপুর


প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) কন্যা জাহ্নবী কাপূরের (Janhvi Kapoor) জিম লুক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বর্তমান যুগের উঠতি নায়িকাদের মধ্যে শ্রীদেবী কন্যা জাহ্নবী অন্যতম। তাই তাঁর যে কোনো লুক সোশ্যাল মিডিয়ায় খুব সহজেই ভাইরাল হয়ে যায়। ‘ইন্সট্যান্ট বলিউড’ (Instantbollywood) নামে একটা ইনস্টাগ্রাম পেজ থেকে সম্প্রতি ভাইরাল হয়েছে জাহ্নবীর এই নতুন আউটফিট।

লাল রঙের থাই টাইট প্যান্ট ,লাল রঙের স্পোর্টস ব্রায়ের উপরে কালো রঙের ট্রান্সপারেন্ট জ্যাকেটে পাপারাত্জিদের ক্যামেরায় বন্দি হলেন জাহ্নবী। তাঁর সাধারণ বিনুনি বাঁধা চুল, সাদা স্নিকার্স এবং নো মেকাপ লুক ভক্তদের বেশ মনে ধরেছে। ফিটনেস সচেতন জাহ্নবী জিম থেকে হেঁটে ফিরছিলেন নিজের গাড়ির দিকে।

তখনি তাঁকে এই ক্যাজুয়াল লুকে দেখা যায়। তাঁর এই লুকেরও প্রশংসা করেছেন তাঁর ভক্তরা। এর আগে এক অ্যাওয়ার্ড শোতে তাঁকে দেখে পুরো বিখ্যাত মডেল কিম কাদারশিয়ানের (Kim Kardashian) মতো লাগছে বলে মন্তব্য করেছিলেন নেটিজেনদের একাংশ।
টাইট পোশাকে নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন জাহ্নবী কাপুর

২০১৮ সালে ‘ধড়ক’ (Dhadak) সিনেমার মাধ্যমে সিনে জগৎ আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। এর জন্য ফিল্মফেয়ার ,আইফা অ্যাওয়ার্ডও এসেছে তাঁর ঝুলিতে। এর পরে ‘গুঞ্জন সাক্সেনা: দ্যা কার্গিল গার্ল’ (Gunjan Saxena: The Kargil Girl) ,’রুহি’র (Roohi) মতো সিনেমায় নিজের অভিনয় দক্ষতার পরিচয় ইতিমধ্যেই রেখেছেন। আগামী দিনে বেশ কয়েকটি সিনেমায় তাঁকে অভিনয় করতে দেখা যাবে যার মধ্যে অন্যতম হলো ‘দোস্তানা ২’(Dostana 2), ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) ,’তখত (Takht) প্রভৃতি।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.