Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

দ্বিতীয় বিয়ের পরই মা হওয়ার খবর জানালেন মাহি


চিত্রনায়িকা মাহিয়া মাহি। কয়েকদিন ধরেই গুজব উঠেছিলো দ্বিতীয় বিয়ে করছেন এই নায়িকা। সাবেক ছাত্রলীগ এক নেতাকে নিয়েই তার বিয়ের গুজব উঠেছিলো। অবশেষে সেই পাত্রকেই বিয়ে করলেন ঢাকাইয়া ছবির এই নায়িকা।
মাহির বর সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে দুই সন্তানও।

তাই দ্বিতীয় বিয়ের পরপরই মাহি ফুটফুটে ২ সন্তানের মা হয়ে যান। এরমধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা।

তবে মাহির বর্তমান স্বামী রাকিব সরকারের সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স হয়েছে কিনা সেটি এখনো জানা যায়নি।

কিন্তু বিভিন্ন সময়ে মাহির শরীরের অংশ বিশেষের ছবি নিজের সঙ্গে ফেসবুকে পোস্ট করেছেন রাকিব সরকার। এমন সম্পর্কের কারণেই কি- প্রথম সংসারের দাম্পত্য জীবনের অশান্তি নেমে এসেছে কিনা এমনটাই প্রশ্ন নেটিজেনদের। একইভাবে এই সম্পর্কের জেরেই কি প্রথম স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের ঘটনা ঘটেছে কিনা? সেই প্রশ্নও অনেকের।

উল্লেখ্য, রোববার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টা ২৫ মিনিটে অর্থাৎ ১৩ সেপ্টেম্বর (সোমবার) ফেসবুকে নিজের বিয়ের ছবি মাহি নিজেই প্রকাশ করেছেন। ছবির ক্যাপশনে মাহি লেখেন, আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ইং ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।

এর আগে গত ১১ জুন দিনগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে মেহেদি রাঙা হাত, কপালে ছোট লাল টিপ, নাকে ছিল নাকফুল, পরনে লাল কাতান শাড়িতে নববধূর মতোই সেজেছিলেন মাহি।

ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন- আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।
-ডেইলি-বাংলাদেশ ডটকম

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.