Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

শুটিং শেষ, মুক্তি পাচ্ছে মৌয়ের প্রথম ওয়েব সিরিজ


দেশের তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মডেল হিসেবে তিনি এ দেশে কিংবদন্তি। কয়েক প্রজন্মের মডেলদের আইকন হয়ে আছেন। এখনো নিয়মিতই দেখা যায় তাকে নানা পণ্যের প্রচারণায় হাজির হতে।

পাশাপাশি অনিয়মিতভাবে কিছু নাটক-টেলিছবিতে অভিনয়ও করেন। প্রথমবারের মতো তিনি অভিনয় করছেন একটি ওয়েব সিরিজে। এর নাম ‘সিক্স’।

এখানে মৌ ছাড়াও অভিনয় করেছেন দেশের একঝাঁক তারকা। অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী, নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমিসহ আরও অনেকেই হাজির হবেন এখানে।

এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ। প্রোডাকশন হাউজ রেড পেড স্টুডিওর ব্যানারে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

প্রযোজনা সূত্রে জানা গেছে, এরই মধ্যে সিরিজটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে এডিটিং। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই এটি মুক্তি পাবে। ‘সিক্স’ দেখা যাবে ‘ইরোস নাও’ অ্যাপে।

শুটিং শেষ, মুক্তি পাচ্ছে মৌয়ের প্রথম ওয়েব সিরিজ
শুটিং শেষ, মুক্তি পাচ্ছে মৌয়ের প্রথম ওয়েব সিরিজ


এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন অ্যান্ড সেলস্ ওমর ফারুক চৌধুরী বলেন, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমসের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথচলা শুরু করে, যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন- বিকাশ, নগদসহ যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়।

বাংলাদেশের কনটেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য।

তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আশা করছি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কনটেন্ট হিসেবে জায়গা করে নেবে এই ওয়েব সিরিজটি।’

চলতি বছরের এপ্রিলে মুক্তির কথা ছিল ‘সিক্স’। তবে করোনার কারণে এর নির্মাণকাজ পিছিয়ে যায়।
-জাগোনিউজ২৪.কম

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.