Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

ধ’র্ষকের বিরু’দ্ধে মানবব’ন্ধন করা ছেলেটি ধ’র্ষণের অভিযোগে গ্রে’ফতার


দিনাজপুরের পার্বতীপুরে মাত্র ক’দিন আগেই ধ’র্ষণবিরো’ধী মা’নববন্ধন করা ছেলেটিই যে ‘ধ’র্ষক’ হতে পারে তা কে জেনে থাকবে? পার্বতীপুরে ফেসবুকে পরিচয়, বিয়ের প্রলো’ভন দেখিয়ে ধ’র্ষণ এবং ধ’র্ষণের অ’শ্লী’ল ছবি মোবাইলে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ার ঘটনায় পার্বতীপুর রেল থানার পুলিশ বি’ষ্ণু গোপা’ল মহ’ন্ত ওরফে বাধনরাজ (১৯) নামে এক যুবককে সোমবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১১টায় গ্রেফতার করেছে।

গ্রেফ’তারকৃত বিষ্ণু গোপালকে মঙ্গলবার (১৩ অক্টোবর) দিনাজপুর কোর্টের মাধ্যমে জে’ল হাজতে পাঠানো হয়েছে। সম্প্রতি সারাদেশে ধ’র্ষণবিরোধী মা’নবব’ন্ধন শুরু হলে পার্বতীপুরে ধ’র্ষণবিরোধী মা’নবন্ধনে অংশ নেয় বিষ্ণু গোপাল মহন্ত ওরফে বাধনরাজ।

পার্বতীপুর রেল থানায় দা’য়ে’রে করা মামলা সুত্রে জানা যায়, গ্রেফ’তারকৃত বিষ্ণু গোপাল মোহন্তের বাসা রেলওয়ের সাহেবপাড়া কলোনির টিসি/৮১৩। তার বাবার নাম বিশ্বজিত কুমার মোহন্ত(মানিক) ও মায়ের নাম জয়শ্রী রানি। তাদের গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর কামারপাড়া।

মা’মলার আরজিতে বলা হয়েছে ভিকটিমের (১৬) সাথে বিষ্ণু গোপালের পরিচয় ঘটে ফেসবুকের মাধ্যমে। বিষ্ণু গোপাল মোহন্ত ওরফে বাধন রাজ নিজেকে একজন মুসলমান যুবক হিসেবে পরিচয় দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে সখ্য গড়ে উঠে। গত ২০১৯ সালের ২৭ অক্টোবর সকাল ১০টায় ভিকটিমকে ফেসবুকের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে সাহেবপাড়ার বাসায় নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে। আসামি কৌশলে তার মোবাইলে ভিকটিমের সাথে শা’রীরিক সম্পর্কের ছ’বি ধারণ করে।

ভিকটিমের মা মামলার বাদী জানান, তার মেয়েকে ধা’রণকৃত ছবি দেখিয়ে আরও ৫ বার ধর্ষ’ণ করা হয়েছে। আমার মেয়ে ধ’র্ষকের প্রকৃত ধ’র্মীয় পরিচয় জানার পর তাকে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ের প্রস্তাব দেয় গত ১৬ আগস্ট। সে তা প্র’ত্যাখ্যান করে।

এদিকে, গত ৯ অক্টোবর রাত অনুমান ১০টায় বিষ্ণু গোপাল তার মোবাইলে ধারন করা অ’শ্লী’ল ছবি ফে’সবুক আইডি’র মাধ্যমে প্রকাশ করে ভিকটিমকে অপমান অপদস্থ ও হেয় প্রতিপন্ন করে।

পার্বতীপুর রেল থানার ওসি ঘটনার স’ত্যতা স্বীকার করে বলেন, ডিজিটাল আইনের (২০১৮) এবং নারী ও শিশু নি’র্যাতন আই’নের ২০০০ ৯(১) এর সংশোধনী ২০০৩ এর ২৫(২) ধারায় মা’মলা হয়েছে।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.