Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বাড়ি ফেরার পথে বাসের সিটেই মৃ’ত্যু







ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নড়াইলের সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের ইকরাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃ’ত্যু হয়েছে। তিনি হানিফ পরিবহন একটি বাসে করে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে হানিফ পরিবহনের বাস থেকে তার ম’রদেহটি উদ্ধার করে পুলিশ। ইকরাম হোসেন নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।



হানিফ পরিবহনের নড়াইল শহরের রূপগঞ্জ কাউন্টারের ম্যানেজার আকবর মণ্ডল বলেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত ওই যাত্রী বুধবার রাতে ঢাকার আবদুল্লাহপুর থেকে নড়াইলগামী হানিফ পরিবহনে ওঠেন। পরিবহনটি দৌলদিয়া ঘাটে এলে ওই যাত্রী পরিবহনের সুপারভাইজারের কাছে জানতে চান এটা কোথায়।



তিনি জানান, পরে কালনা ফেরিঘাটে এসে বাসের পেছনের যাত্রীরা বাইরে বের হলেও ইকরাম নামেনি। এসময় পাশের যাত্রী লোহাগড়া উপজেলার রঘুনাথপুর গ্রামের রোমান শেখসহ অন্যরা তার গায়ে হাত দিয়ে দেখেন তিনি মা’রা গেছেন।

মৃ’ত ইকরাম হোসেনের চাচাতো ভাই কবির হোসেন জানান, ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন ইকরাম। তার স্ত্রী, একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।



তিনি জানান, ইকরাম ঢাকায় একা থাকতেন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে দেখাশোনার কেউ না থাকায় তিনি অসুস্থ অবস্থায় বাড়িতে রওনা হন। সকালে জানতে পারি তিনি গাড়িতেই মা’রা গেছেন।



নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস রায় বলেন, সংবাদ শোনার পর মৃ’তদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তার সঙ্গে কিছু ওষুধ, আনারস ও মোবাইলসহ ব্যাগ ছিল। পরিবারের সদস্যদের কোনো আপত্তি না থাকায় মৃ’তদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.