সারাদেশ

ট্রাক উল্টে পড়ল পুলিশের গাড়িতে, কনস্টেবল নিহত







নাটোরের বড়াইগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পুলিশবাহী মাইক্রোবাসের ওপরে একটি ট্রাক উল্টে পড়লে রুবেল হোসেন (৩৮) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এঘটনায় আরো দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে চারটার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে।



এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করাসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহত রুবেল বনপাড়া হাইওয়ে থানায় কর্মরত এবং পাবনা সদরের বাসিন্দা বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদার জানান, সোমবার বিকালে কয়েন কবরস্থানের সামনে হাইওয়ে পুলিশের একটি টিম ডিউটিরত ছিল। পুলিশ বহনের কাজে নিয়োজিত একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো গ ১২-৬৪৯৯) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে। এসময় ঢাকাগামী দ্রুতগতির সবজি বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ন ১১-৯৫০৪) বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের উপরে উল্টে পড়ে।



এতে মাইক্রোবাসের ভেতরে বসে থাকা কনস্টেবল রুবেল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এসময় মাইক্রোবাসের থাকা দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।























Related Articles

Close