Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেট ওসমানীতে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ, সন্ধান চায় পুলিশ







সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাত এক পুরুষের মরদেহ পড়ে আছে। এ অবস্থায় লাশের পরিচয় সনাক্ত করতে স্বজনদের খোঁজ করছে পুলিশ।



সিলেট কোতোয়ালী থানা পুলিশ জানায়- আজ বুধবার (০৫ জুন) ভোর সাড়ে ৪ টার দিকে ওই ব্যাক্তিকে অজ্ঞাত এক লোক গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চলে যায়। এরপর সকাল সাড়ে ৯ টার দিকে ওই ব্যাক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।



কিন্তু এখন পর্যন্ত তার পরিচয় সনাক্ত করতে না পারায় তাকে স্বজনদের কাছে হস্তন্তর করা সম্ভব হচ্ছে না। এ অবস্থায় পুলিশ তার স্বজনদের সন্ধান করছে।

বর্তমানে তার মরদেহ ওসমানী হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে উল্লেখ করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া অজ্ঞাত লোকটির পরিচয় জানতে সবার সহযোগিতা চেয়েছেন।



কেউ তার পরিচয় জানলে ওসি কোতয়ালী মডেল থানা, সিলেট মহানগর পুলিশ অথবা এসআই রাজিবের সাথে উল্লেখিত মোবাইল নাম্বারে (০১৭১৩ ৩৭৪৫১৭, ০১৭৩৭ ৩৫৫৯০১) যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.