Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

ইসলামকে অবমাননা করে ফেসবুকে পোস্ট হিন্দু তরুণীর অভিনব শাস্তি







ইসলাম ধর্মকে অবমাননা করে ফেসবুকে একটি পোস্ট দেওয়ায় হিন্দু ধর্মাবলম্বী এক কলেজ ছাত্রীকে অভিনব এক শাস্তি দিয়েছেন ভারতের ঝাড়খণ্ডের একটি আদালত। ইসলাম ধর্মকে অবমাননা করার শাস্তি হিসেবে ওই কলেজ ছাত্রী রিচা প্যাটেলেকে পাঁচটি কোরআন কিনে ইসলামিক সংগঠনে গিয়ে বিলি করতে নির্দেশ দেয়া হয়েছে।



রিচা প্যাটেলের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়তেই ঝাড়খণ্ডের রাজধানী রাঁচিসহ নানা এলাকায় হিন্দুত্ববাদী সংগঠনগুলো বিক্ষোভ প্রদর্শন করেছে। সংবাদমাধ্যম বিবিসি জানায়, হিন্দু তরুণী ‘নরেন্দ্র মোদি ফ্যানস ক্লাব’ নামের একটা গ্রুপ থেকে একটি পোস্ট কপি করে নিজের টাইম লাইনে শেয়ার করেছিলেন।



ওই পোস্টের পর মুসলমানদের সামাজিক সংগঠন ‘আঞ্জুমান ইসলামিয়া’র প্রধান মনসুর খলিফা রিচার নামে থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই মূলত পুলিশ ওই তরুণীকে গ্রেপ্তার করে।

ওই পোস্টে ইসলাম-বিরোধী কোনো কথাই ছিল না দাবী করে রিচা প্যাটেল বলেন, একটা ফেসবুক পোস্টের জন্য অন্য ধর্মের সংগঠনে গিয়ে কোরআন বিলি করার যে রায় দেয়া হয়েছে, তাতে আমি খুবই বিব্রত হচ্ছি। এটা আমার মৌলিক অধিকার হরণ। আমি উচ্চ আদালতে যাবো।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.