Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বিয়ানীবাজার থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাসহ গ্রেপ্তার ৩







বিয়ানীবাজার থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাসহ ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুনামগঞ্জ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। দু’দিন সেখানকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পুলিশ বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হল- দোয়ারাবাজারের জিয়উল, ছাতকের ফারুক ও সুনামগঞ্জ সদরের ময়না মিয়া। তাদের হেফাজত থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাও জব্দ করা হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি রাতে উপজেলার শারোপার-সাদিমাপুর গ্রামীণ সড়ক থেকে অটোরিক্সাটি ছিনতাই হয়।



পুলিশ জানায়, ছিনতাইকারীরা অটোরিক্সা ছিনতাই নির্বিঘ্ন করতে চালকের হাত-পা বেঁধে ও মুখে কষ্টেপ মেরে অন্যত্র ফেলে দেয়। এরপর তারা দ্রুত পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, চারখাই বাজার থেকে অটোরিক্সা ভাড়া করে ছিনতাইকারীরা। সেখান থেকে যাত্রীবেশে ১জন এবং পরে শেওলা এলাকা থেকে আরো ২জন ছিনতাইকারী অটোরিক্সায় চড়ে বসে। পরবর্তীতে চালক তাইয়ন মিয়া (৫০) কে হাত-পা বেঁধে ও মুখে টেপ মেরে অন্যত্র ফেলে দেয়। তার বাড়ি শেওলা ইউনিয়নের ঢেউনগর গ্রামে।



এ ঘটনায় অটোরিক্সা মালিক নজমুল হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ প্রাথমিক অবস্থায় ১জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনায় সম্পৃক্ত থাকার প্রমাণ পায়। এরপর আটক ওই ছিনতাইকারীকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অপর সংশ্লিষ্টদের গ্রেপ্তার করে।



বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। তবে ছিনতাই ঘটনায় সরাসরি জড়িত অপর দু’জনকে বড়লেখা থানা পুলিশ গ্রেপ্তার করেছে। এদের একই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে নিয়ে আসা হবে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.