Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

অবশেষে নিহত পলাশকে নিয়ে মুখ খুললেন সিমলা ! (ভিডিও)







নাটকীয়ভাবে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে সেনা অভিযানে নিহত ‘বিমান ছিনতাইকারী’ মাহিবি ওরফে পলাশ আহমেদকে নিয়ে অবশেষে মুখ খুললেন চিত্রনায়িকা সিমলা। গতকাল রোববার অভিযান চলাকালেই সামাজিক যোগাযোগের মাধ্যম ও বিভিন্ন সংবাদমাধ্যমে খবর আসে নিহত ওই যুবকই সিমলার স্বামী ছিলেন। এই খবরে আজ সোমবারও সারাদিন সর্বত্র তোলপাড় ছিল। চলে নানা জল্পনা কল্পনা। বিভিন্ন সংবাদমাধ্যমেও সিমলা-পলাশের বিয়ে নিয়ে একাধিক খবর।



তবে এত কিছুর মাঝে শুধু সিমলাই উপস্থিত ছিলেন না। তাকে পাওয়াও যাচ্ছিলো না। সর্বত্র একই প্রশ্ন সিমলা কোথায়? তিনি কি সত্যিই পলাশের স্ত্রী ছিলেন? অবশ্য দিনের শেষভাগে এসে সিমলা সেই জল্পনার অবসান ঘটালেন।



ইউটিউবে প্রচারিত ভিডিও সাক্ষাৎকারে মুখ খুললেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত এই নায়িকা। পলাশের সঙ্গে তার বিয়ের কথা স্বীকারও করেছেন তিনি। সিমলা জানান, ২০১৭ সালের ১২ই সেপ্টেম্বর নির্মাতা রাশিদ পলাশের একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় তার। মূলত নিহত পলাশ আহমেদকে প্রযোজক বলেই চিনতেন সিমলা। তিনি বলেন, তাকে (পলাশকে) প্রডিউসার হিসেবে চিনি। চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার সঙ্গে পরিচয়। এরপর ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয় আমাদের।



চার মাস আগে পলাশের সঙ্গে বিচ্ছেদ হয়েছে জানিয়ে সিমলা বলেন, গত বছরের ৬ নভেম্বর আমি তাকে ডিভোর্স দিয়েছি। সিমলা আরো বলেন, সমস্যা ছিল বলেই ডিভোর্স দিয়েছি। মানসিক সমস্যাটা মূল কারণ।

গতকাল চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ঘটে যাওয়া বিমান ছিনতাইয়ের চেষ্টা প্রসঙ্গে সিমলা বলেন, তিনি (পলাশ) যা করেছেন তা শোভনীয় নয়। এটা আমার দেশের জন্য অত্যন্ত দুঃখজনক। ম্যাডাম ফুলি খ্যাত এই নায়িকা আরো বলেন, এই ব্যাপারে আমার আ কি করার আছে। তাও যদি দেশের স্বার্থে কোনো প্রশ্নের সম্মূখীন হতে হয় তার জন্য আমি রেডি।



উল্লেখ্য, ১৯৯৯ সালে শহিদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পাড়ি জমান সিমলা। এ ছবির পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। রাতারাতি তারকা বনে যান তিনি। ক্যারিয়ারের দীর্ঘ সময় কেটে গেলেও বিয়ে নিয়ে কখনো কোনো আলোচনা হয়নি সিমলার। সবশেষ বিমান ছিনতাই চেষ্টাকালে নিহত যুবকের সঙ্গেই তার বিয়ের খবর মিডিয়াতে আসে।
ভিডিওটি দেখতে চাইলে এখানে ক্লিক করুন…














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.