সিলেট

গোলাপগঞ্জে বিএনপি প্রার্থী ফয়সল চৌধুরীর পথসভা পন্ড







গোলাপগঞ্জে ঐক্যফ্রন্ট মনোনিত বিএনপির প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর বুধবার বিকালের গোলাপগঞ্জ চৌমুহনীতে পূর্ব নির্ধারিত পথসভা পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে। বিকাল ৪টায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা ঢাকাদক্ষিণ রোডে সোমা এক্সরের সম্মুখে ও নূর ম্যানশনের সম্মুখে এসে জড়ো হতে থাকেন।



এসময় যৌথ বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে দেখা যায়। বিএনপি নেতাকর্মীরা নির্বাচনী শ্লোগান দিয়ে পথসভায় আসতে চাইলে পুলিশ লাটি চার্জ করে পথসভা পন্ড করে দেয়। এসময় চৌমুহনী ও আশপাশ এলাকা থেকে পুলিশ বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৯জন নেতাকর্মীকে গ্রেফতার করে। তবে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ১৮জনকে আটক করার কথা নিশ্চিত করেন।



গোলাপগঞ্জ মডেল থানার কর্তব্যরত উপ পরিদর্শক ফেরদৌসি আক্তারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন এখন পর্যন্ত আটক আসামীদের ব্যাপারে চুড়ান্ত প্রক্রিয়া সম্পন্ন হয়নি যার জন্য কিছু বলা যাবে না।



সাড়ে ৬টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত গোলাপগঞ্জ চৌমুহনী এলাকায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশ টহল দিতে দেখা যায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও সাজোয়া যান নিয়ে অবস্থান করতে দেখা গেছে।




















Related Articles

Close