Wednesday, October 16, 2024
Homeআলোচিতসি‌লে‌টের গোলাপগঞ্জ ছিনতাই করে পালানোর সময় সড়কে গাছ ফেলে ৪ জন আটক

সি‌লে‌টের গোলাপগঞ্জ ছিনতাই করে পালানোর সময় সড়কে গাছ ফেলে ৪ জন আটক

সি‌লে‌টের গোলাপগঞ্জ উপ‌জেলার ধারাবহ‌রে ছিনতাই ক‌রে পা‌লি‌য়ে যাওয়ার সময় তা‌দের ব্যবহৃত সিএন‌জিচালিত অ‌টো‌রিকশাসহ ৪ ছিনতাকারীকে আটক ক‌রে‌ছেন স্থানীয় জনতা। পরে তাদের পু‌লি‌শের হা‌তে সোপর্দ করা হ‌য়। মঙ্গলবার (২৪ সে‌প্টেম্বর) সন্ধ্যা পৌ‌নে ৭টার দি‌কে ধারাবহর গ্রা‌মে গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়‌কে এ ঘটনা ঘ‌টে।

আটককৃতরা হ‌চ্ছেন- গোলাপগঞ্জ উপ‌জেলার ভা‌দেশ্বর ইউ‌নিয়নের পূর্বভাগ রাজাপুর গ্রা‌মের আব্দুল হান্না‌নের ছেলে সিএন‌জি অ‌টো‌রিকশা চালক লা‌য়েক আহমদ, একই গ্রা‌মের মারুফ মিয়ার ছেলে রাজ‌মি‌ন্ত্রির জোগা‌লি, আশুক আলীর ছেলে সা‌নি ও রাজু আহম‌দের ছেলে রিপন।
আরও পড়ুন:

আটককালে তাদের কাছ থেকে ছিনতাই করা একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূ‌ত্রে জানা গে‌ছে, ধারাবহর গ্রা‌মের প্রতাপ চন্দ্র নাথ না‌মের যুবক ফোনে কথা বল‌তে বল‌তে হে‌টে বা‌ড়ি ফির‌ছি‌লেন। এসময় পেছন দিক দি‌য়ে আসা সিএনজিচালিত অটোরিকশা থেকে ছিনতাইকারীরা খামচি মেরে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ধারাবহর একমাইল বাজার দি‌য়ে পালিয়ে যেতে চেষ্টা করে। এসময় প্রতাপ অন্যজনের ফোন দিয়ে কল করে একমাইল বাজারের একজন ব্যবসায়ীকে বিষয়টি জানালে তারা রাস্তায় গাছ ফে‌লে অটোরিকশাসহ ছিনতাইকারীদের আটক করেন।
আরও পড়ুন:

খবর পে‌য়ে গোলাপগঞ্জ ম‌ডেল থানাপু‌লিশ ও ভা‌দেশ্বর মোকামবাজার সিএন‌জি অ‌টো‌রিকশা স‌মি‌তির নেতৃবৃন্দ ঘটনাস্থ‌লে যান এবং পুলিশ ছিনতাইকারীদের আটক করে থানায় নিয়ে যায়।

গোলাপগঞ্জ ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আব্দুন নাসের সিলেটভিউ-কে বলেন- ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Last Post