অপরাধ চিত্রসারাদেশসোশ্যাল মিডিয়া

পা ধরে আকুতি জানিয়েও ছাড় পাচ্ছে না শিশুটি, ভিডিও ভাইরাল







ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় চুরির অপবাদ দিয়ে এক শিশুকে নির্যাতনের খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার আমতলি বাজারের সড়কে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে ওই শিশুকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই শিশুর আনুমানিক বয়স ৫ থেকে ৭ বছর। তবে ওই শিশু ও নির্যাতনকারীর নাম-পরিচয় জানা যায়নি।



ফেসবুকে আমরাই ব্রাহ্মণবাড়িয়া নামের একটি গ্রুপ পেইজে আল মাহমুদ ভূইয়া নামে এক যুবক ওই শিশুকে নির্যাতনের ভিডিও পোস্ট করেছেন। ৩০ সেকেন্ডের ওই ভিডিওটিতে মাঝ বয়সী এক ব্যক্তি ওই শিশুটিকে থাপ্পড় দিতে দিতে টেনে-হিঁচড়ে সামনের দিকে নিয়ে যেতে থাকেন।

ভিডিওতে শিশুটিকে নির্যাতনকারীর পায়ে ধরে ‘আমি কিছু করিনি’ উল্লেখ করে তাকে ছেড়ে দেয়ার আকুতি জানাতে দেখা গেছে। ভিডিওটি পোস্ট করার পর অনেকেই এ ঘটনার নিন্দা জানিয়ে ওই নির্যাতনকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।



ভিডিও ধারণকারী আল মাহমুদ ভূইয়া বলেন, দুপুরে তিনি ব্যক্তিগত কাজে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে বিজয়নগর উপজেলা সদরে যাচ্ছিলেন। আমতলি বাজারের সড়ক দিয়ে যাওয়ার সময় ‘চৌধুরী ট্রেডিং’ নামে একটি কাঠের দোকানের সামনে কাঠ চুরির অপবাদ দিয়ে ওই শিশুটিকে নির্যাতন করার দৃশ্য দেখতে পান। এ সময় তিনি নির্যাতনের সেই দৃশ্য মোবাইলফোনে ভিডিও করেন। অনেকেই শিশুটিকে ওই নির্যাতনকারীর হাত থেকে রক্ষা করার চেষ্টা করেও ব্যর্থ হন।

এ ব্যাপারে জানতে চাইলে বিজয়নগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আদিত্য সুমন জাগো নিউজকে বলেন, নির্যাতনকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।














Related Articles

Close