Wednesday, October 16, 2024
Homeআলোচিতস্ত্রী বিকিনি পরে ঘুরতে চান, তাই পুরো দ্বীপ কিনলেন স্বামী!

স্ত্রী বিকিনি পরে ঘুরতে চান, তাই পুরো দ্বীপ কিনলেন স্বামী!

তিন বছর আগে ব্রিটিশ বংশোদ্ভূত সৌদি দুবাইয়ের ধনকুবের জামাল আল নাদাককে বিয়ে করেছিলেন সৌদি আল নাদাক নামে ২৬ বছর বয়সী এক নারী। বিয়ের পরপরই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন যে, তার স্বামী মাত্র এক সপ্তাহে তার জন্য ১.২ মিলিয়ন পাউন্ড খরচ করেছেন।

এবার তিনি জানালেন, তিনি যাতে স্বাচ্ছন্দে বিকিনি পরতে পারেন সে কারণে তাকে একটি ব্যক্তিগত দ্বীপ কিনে দিয়েছেন যার মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬০০ কোটি টাকা। খবর হিন্দুস্তান টাইমসের।

এই নিয়ে সৌদি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। পোস্টে ক্যাপশন দিয়েছেন, আপনি বিকিনি পরতে চেয়েছেন তাই আপনার কোটিপতি স্বামী একটি দ্বীপ কিনে দিয়েছেন।

হিন্দুস্তান টাইমস জানায়, জামাল আল নাদাকের সঙ্গে সৌদি আল নাদাকের প্রথম পরিচয় হয় যখন তারা দুবাইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছিলেন। তিন বছর আগে তারা বিয়ে করেছেন। ধনী গৃহিণী ছাড়াও সৌদির আরও পরিচয় আছে। তিনি ইন্সটাগ্রাম ও টিকটকে নিজেকে ইনফ্লুয়েন্সার হিসেবে জাহির করেন। সোশ্যাল সাইটগুলোতে তার বিলাসী জীবনযাপনের ভিডিও দেখা যায়।

এক ভিডিওতে দেখা যায়, এই দম্পতি ১ মিলিয়ন ডলারের ডায়মন্ডের রিং কিনেছেন এবং আরেক আর্টওয়ার্কে ২ মিলিয়ন ডলার ব্যয় করেছেন।

সর্বশেষ সৌদি আল নাদাকের ভিডিওতে দাবি করা হয়েছে, তার স্বামী পুরো একটি দ্বীপ তাকে কিনে দিয়েছেন। ওই ভিডিও ভাইরাল হয়েছে। সৌদির দাবি ওই দ্বীপ এশিয়ার কোনো এক জায়গায়। তাদের এই দ্বীপ নিতে খরচ হয়েছে প্রায় ৫০ মিলিয়ন ডলার।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Last Post