Wednesday, October 16, 2024
Homeআলোচিতকোনো ক্রিকেটারের শেষটা সম্মানের সঙ্গে হলো না: জাহারা মিতু

কোনো ক্রিকেটারের শেষটা সম্মানের সঙ্গে হলো না: জাহারা মিতু

টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন সাকিব আল হাসান। মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট খেলেই লাল বলের ক্রিকেটকে বিদায় বলবেন এই অলরাউন্ডার। একইসঙ্গে টি-টোয়েন্টি ক্রিকেট থেকেও বিদায়ের ঘোষণা দিয়েছেন সাকিব। গত টি-টোয়েন্টি বিশ্বকাপই শেষ টি-টোয়েন্টি খেলে ফেলেছেন বলে জানিয়েছেন তিনি।
আরও পড়ুন:

বিশ্বসেরা এ অলরাউন্ডারের ঘোষণার পর থেকেই বেদনার্ত ক্রিকেটপ্রেমীরা। চিত্রনায়িকা জাহারা মিতুও আছেন এই দলে। প্রিয় ক্রিকেটারের অবসর ঘোষণায় দু লাইন লিখেছেন সামাজিকমাধ্যমে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে জাহারা মিতু লেখেন, সাকিব আল হাসান, ক্রিকেট যদি হয় বিনোদনের মাধ্যম তবে আপনি সেখানকার বস।

সঙ্গে আক্ষেপও করেছেন নায়িকা। নিজের পোস্টের মন্তব্যের ঘরে লিখেছেন, বাংলাদেশের কোনো ক্রিকেটারের শেষটা আজ পর্যন্ত সুন্দর ও উপযুক্ত সম্মানের সাথে হলো না।

আরও পড়ুন:

আওয়ামী লীগ সরকারের সংসদ সদস্য ছিলেন সাকিব। গেল ৫ আগস্ট সরকার পতনের পর থেকে সময়টা স্বস্তির ছিল না। তার নামে দেওয়া হয় হত্যা মামলাও। তখন থেকেই জাতীয় ক্রিকেট দলে সাকিবের থাকা নিয়ে চলছিল গুঞ্জন। তবে ব্যাটে বলে জবাব দিয়ে টিকে আছেন এখনও। যোগ্যতার প্রমাণ দিতে দিতেই দিলেন অবসরের ঘোষণা।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Last Post