বিয়ানীবাজার
Trending

বিয়ানীবাজারে আরেকটি মোটরসাইকেল চুরিঃ সিসি ক্যামেরায় চুরির দৃশ্য (ভিডিওসহ)







মাত্র এক সপ্তাহে ব্যবধানে বিয়ানীবাজার পৌরশহর থেকে আরেকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে পৌরশহরের কলেজ রোড থেকে একটি কালো ও লাল রঙের পালসার ব্র‍্যান্ডের একটি মোটরসাইকেল চুরি হয়।



চুরি যাওয়া মোটর সাইকেলের মালিক পৌরশহরের সেলিম একাডেমির চেয়ারম্যান ও উপজেলার মাথিউরা আরেঙ্গাবাদ গ্রামের বাসিন্দা আজিজুর রহমান সেলিম। সেলিম জানান, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কলেজ রোডের মধুবন মিষ্টির দোকানে সামনে মোটর সাইকেলটি রেখে ঐ বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় আমার অফিসে যাই৷ একটু পরেই ফিরে এসে দেখি গাড়িটি নেই। এসময় গাড়িটির সন্ধান না পেয়ে বুঝতে পারলাম যে চুরি হয়েছে।



মোটরসাইকেল চুরির হওয়ার বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশকে অবগত করেছেন বলে জানান তিনি। এসময় চুরি যাওয়া মোটরসাইকেলটি ফেরত পেতে সকলের কাছে সহযোগিতা চান সেলিম। গাড়িটির কোন সন্ধান পেয়ে থাকলে নিম্নোক্ত মোবাইল নম্বরে (০১৭০৬-৪৫২২৮৮) যোগাযোগের অনুরোধ জানিয়েছেন তিনি।



এদিকে, এর আগে গত ১ জানুয়ারি পৌর শহরতলীর ফতেহপুরের একটি ওয়াজ মাহফিলের প্যান্ডেলের পাশ থেকে খাসা দিঘীরপার এলাকার হাজি আব্দুল গনির পুত্র মামুনুর রশিদ মামুনের একটি পালসার ব্রান্ডের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বছরের শুরুতেই এক সপ্তাহের ব্যবধানে দুটি মোটরসাইকেল চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন মালিকরা।



উল্লেখ, বিয়ানীবাজার পৌরশহর ও শহরতলীর বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরির ঘটনা এখন নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। প্রতি মাসেই গড়ে ৮/১০টি মোটরসাইকেল চুরি হচ্ছে। এসব মোটর সাইকেলের একটিও এখনো উদ্ধার করা হয়নি। অন্যদিকে মোটরসাইকেল মালিকদের ধারণা, এসব মোটরসাইকেল চুরির সাথে স্থানীয় একটি প্রভাবশালী সিন্ডিকেট জড়িত রয়েছে।
ভিডিওটি দেখতে চাইলে এখানে ক্লিক করুন….

















Related Articles

Close